আজকের আর্টিকেলে আমরা আলোচনা করবো আপনি একটি Tiktok একাউন্টকে কি ভাবে আপনার বিজনেস এর সাথে যুক্ত করে Tiktok থেকে আপনার ব্যবসা এর জন্য কাঙ্খিত মুনাফা নিয়ে আনতে পারবেন। চলুন এক ঝলকে জেনে নেই Tiktok এর আয়ের উপায় গুলো।  

টিকটক থেকে ইনকামের উপায়

কোর্সটি করতে এখানে ক্লিক করুন

১. নিশ রিলেটেড একাউন্ট তৈরি করে:

দিন দিন Tiktok মানুষের কাছে একটি খুবই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হয়ে উঠছে। Tiktok থেকে যে ইনকাম করা যায় তা আমরা সবাই জানি। কিন্তু Tiktok এর মার্কেটিং স্ট্রাটেজি ব্যবহার করে আপনি আপনার ব্যবসা এর মার্কেটিংয়ের জন্য এক ধাপ এগিয়ে যেতে পারেন। যার জন্য প্রথমে আপনাকে আপনার ব্যবসা এর নিশ সিলেক্ট করতে হবে এবং সেই রিলেটেড ভিডিও তৈরী করে আপলোড করতে হবে।

২. ভিডিওতে স্পনসর করে:

বর্তমানে Tiktok সেলেব্রিটির পরিমান আমাদের চারপাশে অনেক বেড়ে গেছে। মানুষ পছন্দ করে হোক বা অপছন্দ করে হোক Tiktok এর ভিডিও দেখে থাকে। Tiktok সেলেব্রিটিদের পেমেন্ট এর মাধ্যমে আপনি আপনার ব্যবসায়ের পণ্যের এড করতে পারেন। এটি আপনার ব্যবসায়ের জন্য একটি মার্কেটিং স্ট্রাটেজি হিসাবে গ্রহণ যোগ্য হতে পারে।

টিকটক থেকে ইনকামের উপায়

৩. Tiktok একাউন্ট মনিটাইজ করে:

আপনার Tiktok একাউন্ট এ আপনার বিজনেস রিলেটেড ভিডিও আপলোড করতে থাকুন। একসময় দেখবেন আপনার একাউন্ট এ ফলোয়ার বাড়ছে এবং আপনার ভিডিও গুলো ও ভালো ভিউ হচ্ছে। Tiktok মনিটাইজশন এর মাইল ফলক এচিভ করে আপনার একাউন্ট মনিটাইজ করে নিন এবং এড শো এর মাধ্যমে ইনকাম করুন।

৪. Tiktok ক্রিয়েটর ফান্ড :

Tiktok ক্রিয়েটর ফান্ড এর সুবিধা অন্য সব সোশ্যাল মিডিয়া থেকে একটু আলাদা। Tiktok এই ক্রিয়েটর ফান্ড এর মাধ্যমে তার নতুন ক্রিয়েটরদের হেল্প করে থাকে। Tiktok এর এই পলিসিতে একজন ক্রিয়েটর তার ভিডিওর প্রতি হাজার ভিউয়ার এর জন্য ২ থেকে ৪ সেন্ট করে পেয়ে থাকে।


ফেইসবুক মার্কেটিং এর কোর্সটি করতে এখানে ক্লিক করুন

৫. ইন-ফিড-এড তৈরী করুন:

ইন-ফিড-এড হচ্ছে Tiktok এড ম্যানেজার এর মাধ্যমে কোনো এড রান করার একটি সিস্টেম।  এই ধরণের এড এর মাধ্যমে আপনি  সহজে আপনার পণ্যের জন্য এড তৈরী  করে তা tiktok এড ম্যানেজার এর মাধ্যমে আপনার অডিয়েন্সদের কাছে পণ্য সম্পর্কে জানান দিতে পারবেন।  এই ধরণের এড গুলো আপনার একাউন্ট এর পাশাপাশি অন্য একাউন্ট এ ও  অটো প্লে থাকে। এই ধরণের এড এর মাধ্যমে আপনার পণ্যের  প্রসার ঘটাতে পারেন যা আপনার ব্যবসায়ে মুনাফা নিয়ে আসবে।   

রিলেটেড আর্টিকেল :

ই-কমার্স এর ব্যবহার গ্রাহকদের কাছে আরো সহজ করে তোলার জন্য টিকটক ইন্দোনেশিয়ায় নতুন করে ‘TikTok Seller’ অ্যাপ চালু করেছে।

টিকটক মার্কেটিং টিপস

Sharing Is Caring

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to Top
Newsletter Subscription Looking for More Traffic from Digital Campaign

Subscribe to our weekly newsletter below and keep updated with us.