ফেসবুক মেসেঞ্জার রুম কি ??জুম কনফারেন্সিং এর বিকল্প যারা খুঁজছিলেন তাদের জন্য নতুন নতুন সব ফিচার নিয়ে ফেসবুক নিয়ে এলো ফেসবুক মেসেঞ্জার রুম। এই ভিডিও কনফারেন্স এ আপনি ৫০ জনের সংগে ফ্রি ভিডিও কলিং করতে পারবেন এবং সেখানে কম টাইম লিমিট থাকবেনা। মূলত মহামারীর এই সময়ে মিটিং কিংবা এ ভার্চুয়াল মিলন মেলা হিসেবে এই ভিডিও কলিং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ফেসবুকের এই গ্রূপ ভিডিও চ্যাট এখন ফেসবুকএভেইলএভেল অন্যান্য গ্রূপ মেসেঞ্জার যেমন জুম , স্কাইপে , গুগল মেট , ইত্যাদি। ইতি মধ্যে আমরা সবাই জানি কেন এই ভিডিও কলিং এখন এত জনপ্রিয় হয়ে উঠেছে।

Social Media Marketing Courses

আপনি ফেসবুক কিংবা মেসেঞ্জারের মাধ্যমে এই ভিডিও কলিং গ্রূপ বানাতে পারবেন এবং সবাইকে জয়েন করার জন্য ইনভাইট করতে পারবেন যার কোন কল লিমিট থাকবেনা। এমনকি কারও যদি ফেসবুক নাও থাকে তাকেও আপনি ইনভাইট করতে পারবেন।

আসলে এই ভিডিও কলিং রুম তাদের জন্য যারা জুম এর অল্টারনেটিভ খুঁজছিলেন।

Facebook Ads & Facebook Marketing MASTERY 2020 | Coursenvy ®

কিভাবে এই রুম বানাবেন ???
আপনি যদি ফেসবুক মেসেঞ্জার এ এই রুম বানাতে চান তাহলে প্রথমেই আপনাকে দেখতে হবে মেসেঞ্জারের লেটেস্ট ভার্সন আপনার আপডেট আছে কিনা। যদি না থাকে তাহলে তা গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নিন। তারপর নিচের ধাপ গুলো অনুসরণ করুন :

AliExpress.com Product – OLEVS Relojes para hombres Green Water Ghost Style Multi-Function Timing Three-Eye Luminous Waterproof Pagani Design Watch Men

১. মেসেঞ্জার অ্যাপ ওপেন করুন।
২. যাদের নিয়ে গ্রূপ করতে চান তাদের সিলেক্ট করুন।
৩. ক্রিয়েট রুম এ ট্যাপ করুন।
৪. যাদের ফেসবুক একাউন্ট নাই ওদের যদি শেয়ার করতে চান তাহলে লিংক শেয়ার করে দিতে হবে। তাছাড়া আপনি চাইলে নিউজ ফিড , গ্রূপেও সবাইকে ইভাইট করতে পারেন।

আপনি আপনার মোবাইল কিংবা কম্পিউটার থেকে এই গ্রূপ ভিডিও কল করতে পারবেন , আপনাকে কোন কিছু ডাউনলোড করতে হবেনা।


Social Media Management – The Complete 2019 Manager Bootcamp

ভালো লাগলে শেয়ার করুন

2 thoughts on “কিভাবে ফেসবুক মেসেঞ্জার রুম ব্যবহার করবেন ??

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Back to Top