যে চারটি কারণে আপনি এ সময় ফেসবুক মার্কেটিং করবেন ??
আমরা জানি বর্তমান সময়টা ব্যবসার মালিক কিংবা কর্মচারী সবার খারাপ সময় যাচ্ছে। CODVID-১৯ মহামারী এর কারণে পুরু বিশ্ব থমকে আছে। সবাইকে ঘরে থাকতে বলা হচ্ছে বাইরে যাওয়ার কোন উপায় নেই।
মহামারীর এই সময়টা কতদিন থাকবে কিংবা কতদিন আমাদের ঘরে বসে থাকতে হবে আমরা কেউ জানিনা .
তাই এখন আসলে ব্যবসার জন্য সঠিক সিদ্ধান্ত নেয়া পরবর্তী সময়ের জন্য খুবই গুরুত্ব পূর্ন। যদিও এই সময়ে আপনার মার্কেটিং আগের মতো করা সম্ভব না কিন্তু এখন যদি এখন যদি সময় উপযোগী কিছু সিদ্ধান্ত নিতে পারেন তাহলে আশা করছি মহামারী পরবর্তী সময়ে ক্ষতি পুষিয়ে নিতে পারবেন।

আকর্ষণীয় এই কোর্সটি করতে এখানে ক্লিক করুন


যেসব কারণে আপনার এখন ফেসবুক প্রমোশন করা উচিত তা শুরুর আগে জিনিস ক্লিয়ার করে নিতে চাই সব ব্যবসার জন্য হয়তো এটি প্রযোজ্য হবেনা।

এখন ই হয়তো এর ফলাফল পাবেন না কিন্তু ভবিস্যতে নির্দ্বিধায় ভালো ফলাফল নিয়ে আসবে।

যেসব কারণে আপনার ফেসবুক প্রমোশন করা উচিৎ :

১. এখন সব মানুষ ফেসবুক এ সময় কাটাচ্ছে

যেহেতু এখন বেশির ভাগ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং সবাই ঘরে বসে সময় কাটাচ্ছে বাইরে যেতে পারছেনা তাই মানুষের এখন ঘরে বসে ফেসবুক আর ইন্সট্রাগ্রাম নিয়ে পরে আছে তা নিশ্চিত করে বলা যায়। তাই এই সময়ে আপনি বেশি একটিভ ইউজার পাবেন এবং কম খরচে আপনার প্রমোশন করতে পারবেন।
তাই এখন আপনি চাইলে আগামী ৩০/৬০ কিংবা ৯০ দিনে একটি প্ল্যান সাজিয়ে ফেলতে পারেন।

AliExpress.com Product – IP67 Children’s Smart Watch Boys Girls Gift Smartwatch With Sim Card Camera Children’s Smart Watch SOS Phone Watch

২. আপনার অনেক কম্পিটেটর প্রমোশন বন্ধ রেখছে

সিদ্ধান্তহীনতায় ভুগে আপনার অনেক কম্পিটেটর হয়তো প্রোমোশন বন্ধ রেখেছে তাই এখনই আপনার সময় এগিয়ে যাওয়ার। এখন আপনি খুব কম CPM কিংবা PPC তে প্রমোশন করতে পারবেন। তাই আপনার ব্যবসাকে এগিয়ে রাখার এখনই সঠিক সময়। ফেসবুক মার্কেটিং কিভাবে করবেন ?? এখানে ক্লিক করুন

কোর্সটি করতে এখানে ক্লিক করুন

৩. কম খরচে ব্র্যান্ড Awareness করে নিতে পারেন

যেহেতু এখন কনভার্সন খুব স্লো কিংবা নাই বললেই চলে তাই এই সময়ে কম খরচে ব্র্যান্ড Awareness অবজেক্টিভ এর প্রোমোশন করতে পারেন। এর জন্য হয়তো আপনি কনভার্সন পাবেন না কিন্তু আপনার ব্র্যান্ড টাকে মানুষের কাছে তুলে ধরার সঠিক সময়। এতে করে ব্র্যান্ড RECALL এর কাজটাও ভালো ভাবে হয়ে যাবে।

৪.এখনই সবাইকে জানিয়ে রাখেন ব্যবসা নাহয় পরে করলেন

অনেক গুলো সঙ্গত কারণেই আপনার ফেসবুক প্রোমোশন ছোট আকারে হলেও চালু রাখা উচিত। আপনি হয়তো এখনই কোন ফল পাবেন না কিন্তু আপনি আপনার ক্লাইন্টদের সাথে আছেন তাদের ভুলে যাননি এই ভাবনার উদ্রেক তাদের মধ্যে হবে যা নিঃসন্দেহে আপনার পরবর্তী সময়ের জন্য একটা মাইলফলক হয়ে থাকবে।

ফেসবুক প্রোমোশন কিভাবে করবেন তার জন্য এই ভিডিও টি দেখতে পারেন :

লেখক পরিচিতিঃ

Md.Arifur Rahman

Arifur Rahman, Digital Marketing Expert , SEO Expert , Digital Marketing Trainer, PPC Expert ,Social Media Specialist,Consultant, COVID-19

Digital Marketing Expert | SEO Expert | Digital Marketing Trainer |
PPC Expert | Social Media Specialist | Consultant

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to Top