ফ্রীল্যান্সিং নিয়ে আমাদের ধারাবাহিক পর্বের আজকে ষষ্ঠ পর্ব।  আগের পর্ব গুলোতে আমরা বিভিন্ন ধরণের ফ্রীলান্সিং মার্কেটপ্লেস নিয়ে আলোচনা করেছি।  তারই ধারাবাহিনীকতায় আজকেও আমরা আরো কিছু ফ্রীলান্সিং মার্কেটপ্লেস নিয়ে আলোচনা করবো। আজকের পর্বে আমরা Aquent মার্কেটপ্লেস থেকে যে ভাবে ফ্রীলান্সিং করে ইনকাম করবেন সে বিষয়ে ও জানবো।

চলুন Aquent মার্কেটপ্লেস এবং PubLoft মার্কেটপ্লেস নিয়ে আলোচনা শুরু করা যাক

Aquent:

 Aquent মার্কেট প্লেসে  অন্য সব মার্কেট প্লেসের মতো অনলাইনে ইনকামের ব্যবস্থা করা সম্ভব।  কিন্তু এর বিশেষত্ব হলো এই মার্কেট প্লাসের মাধ্যমে আপনি অফ লাইন জবের সুযোগও পেয়ে যেতে পারেন। Aquent এর তৈরী করা ক্লাউড সফ্টওয়্যার আছে যা ক্রিয়েটিভ People, মার্কেটিং ও ওয়ার্কিং ডেড লাইনকে ম্যানেজ করে। 

এই মার্কেটপ্লেসটি ক্লাইন্ট এবং ফ্রীলান্সার দেড় সাথে একটি যোগ সূত্র তৈরী করে। যখন কোনো ক্লাইন্ট এর রিকয়ারমেন্ট এর সাথে আপনার স্কিল মিলে যায় তখন Aquent আপনার কাছে একটি এলার্ট ম্যাসেজ পাঠায়। তখন ক্লায়েন্ট এর সাথে যোগাযোগ এর মাধ্যমে একটি ইন্টারভিউ টাইম ফিক্স করে ইন্টারভিউ নেয়া হয়। ইন্টারভিউ সেশন পর্যন্ত যাওয়ার জন্য আপনাকে বেশি বেশি জব এর জন্য এপলাই করাটা জরুরি। Aquent এর থেকে পাওয়া জব গুলোর পেমেন্ট রিসিভ করার জন্য আপনি paypal, পেনিওর বা ব্যাংক বেবহার করতে পারেন। 

Aquent মার্কেটপ্লেস

PubLoft:

Aquent মার্কেটপ্লেস

PubLoft হলো একটি আর্টিকেল রাইটিং সাইট। আপনি যদি কনফিডেন্ট থাকেন যে আপনার কনটেন্ট বা আর্টিকেল গুলো উনিক বা সবার থেকে আলাদা অথবা কোনো প্রকার কপি রাইট ক্লেম নেই এবং আপনি একজন স্কীলড আর্টিকেল রাইটার তাহলে আপনি আজই PubLoft মার্কেটপ্লেসে একাউন্ট করে নিন। 

এই মার্কেট প্লেস কোয়ালিটিফুল কনটেন্ট এর জন্য অনেক ভালো এমাউন্ট পেমেন্ট করা হয়।  আর্টিকেল রাইটিং এর পাশাপাশি বিভিন্ন ধরণের মার্কেট স্ট্রাটেজি নিয়েও PubLoft এ আপনি সার্ভিস সেল করতে পারবেন। এছাড়াও সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, SEO রিসার্চ, কনটেন্ট স্ট্রাটেজি সার্ভিস বেশি সেল করা হয়।  PubLoft থেকে আপনি সার্ভিস সেল করার পর পেনিওর এবং ব্যাংকের মাধ্যমে পেমেন্ট রিসিভ করতে পারবেন। 

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to Top