TIKTOK থেকে ভালো সারা পাচ্ছেন ? আপনার টিকটকের কন্টেন্ট গুলো আরও জনপ্রিয় করে তুলতে চাইছেন ? তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য  .

এই সময়ে tiktok অন্যান্য সোশ্যাল মিডিয়ার চেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে সেজন্য হয়তো সব ডিজিটাল মার্কেটিয়াররা টিকটককে মার্কেটিং এর অন্যতম চ্যানেল হিসেবে ব্যবহার করার চেষ্টা করছেন।  যতদিন যাচ্ছে সবাই এর ভবিষৎ সম্ভাবনা হিসেবে অ্যাপটিকে বিবেচনা করছে। 

উপরে কোর্সটি কিনতে ক্লিক করুন

TikTok অন্যান্য সোশ্যাল মিডিয়া ফ্লাটফর্ম থেকে কিছুটা আলাদা তাই টিকটক এ আপনি যে ফলাফল পাবেন  তা অন্য  ফ্লাটফর্ম ফেসবুক কিংবা ইন্সট্রাগ্রাম থেকে আশা করতে পারবেন না। 

চলুন দেখি এই মুহূর্তে ব্র্যান্ড গুলো TIKOTOK এ কি করছে এবং TIKTOK কিভাবে সফলতার চাবি কাঠি হয়ে উঠেছে। 

আমরা সম্প্রতি টিকটোক বিজ্ঞাপন বিশেষজ্ঞ সাভান্না সানচেজের সাথে কথা বলেছি, যিনি সরাসরি শত শত ডিটিসি প্রচারাভিযান পরিচালনা করেছেন, তার অনুশীলনের সেরা পদ্ধতির অন্তর্দৃষ্টি পেতে। আমরা নীচের ইনফোগ্রাফিকের মধ্যে সাভান্নার মূল টিপসটি টেনে এনেছি, যা কার্যকর টিকটোক মার্কেটিং পদ্ধতির কিছু আবশ্যক উপাদানগুলির দ্রুত ওভারভিউ হিসাবে কাজ করে।

সম্প্রতি আমরা TIKTOK এক্সপার্ট Savannah Sanchez এর সঙ্গে কথা বলেছে যিনি শত শত টিকটক কন্টেন্ট প্রচারণায় অংশ নিয়েছেন তার মতে কিছু টিপস নিচে দেয়া হলো :

আশা করি এটি আপনাকে আপনার পরিকল্পনায় সাহায্য করবে।

নাম্বার ১ : কন্টেন্ট ৩০ সেকেন্ডের কম রাখতে হবে, যতটা সম্ভব ছোট করে আপনার মেসেজটি দিতে পারেন। 

নাম্বার ২ : একটি এড গ্রূপ এ মিনিমাম ৩ টা ক্রিয়েটিভ দিবেন

নাম্বার ৩ : টিকটকের যত ধরণের এড আছে সব গুলো ট্রাই করতে হবে এবং কোন এড  ভালো ফিডব্যাক আসে সেটি দেখতে হবে। 

নাম্বার ৪ : বেশিরভাগ সময়ে দেখা যায় ব্র্যান্ড গুলো ফেসবুক কিংবা ইন্সট্রাগ্রাম এর ছবি দিয়ে ছেড়ে দেয় যা মোটেও ঠিক নয়, এ ধরণের কন্টেন্ট অডিয়েন্স স্কিপ করে চলে  যায়। 

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to Top